অয়ন সরকার, ডুমুরিয়া প্রতিনিধি:  খুলনার ডুমুরিয়ার হাসানপুরে গণধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ।

রবিবার দিবাগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তারা হলো, উপজেলার হাসানপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে আল-মামুন রুবেল (২৮) ও আমজাদ হোসেন সরদারের ছেলে মোঃ মাহফুজ হাসান (২০)।

এঘটনায় সহযোগীতা করার অপরাধে আরও একজন কিশোর সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে এলাকার একজন যুবতী (১৯) কে তার বাড়ির সামনে রাস্তার উপর থেকে জোর পূর্বক মুখ চেপে ধরে ৩ জন যুবক তুলে নিয়ে যায়। এরপর নির্জন এলাকায় বড় ওয়াপদা সংলগ্ন নিছার আলি মোড়লের মৎস্য ঘেরে একটি বাসায় নিয়ে সেখানে ওই যুবতী জোর পূর্বক গণধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারন করে ধর্ষকরা পালিয়ে যায়।

খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ ভিকটিম কে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অনস্টোপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভতি করেন। গণধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা এজাহার হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের দুই ধর্ষক গ্রেফতার করেছে পুলিশ। ডুমুরিয়া থানার মামলা নং-১২, তারিখ- ২৫/০৭/২০২১ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩) তৎসহ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন।

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি।ভিকটিম কে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।